সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৬ অক্টোবর, ২০২০ ইং

শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয় : নাহিম রাজ্জাক এমপি

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ | ১০:৩৪ পূর্বাহ্ণ | 64 বার

শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয় : নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়। তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার। প্রধানমন্ত্রীর জন্য সকলে দোয়া করবেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে আব্দুর রাজ্জাক কলেজে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসে এসব কথা বলেন তিনি। পরে কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ ও শিক্ষকরা সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান করেন।

এছাড়া কলেজ পরিদর্শণকালে সংসদ সদস্য বলেন, আব্দুর রাজ্জাক কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করা হবে। এছাড়া এখানে চারতলা একটি আইসিটি ভবন করা হবে। যা টেন্ডারের প্রক্রিয়া চলছে।

আব্দুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান সরদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্তুজা আল মূঈদ, ডামুড্যা থানার ওসি মো. মেহেদী হাসান, ভেদরগঞ্জ থানার ওসি এবিএম রশিদুল বাড়ী, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি মানিক ব্যানার্জী, বিশিষ্ট শিল্পপতি মহিবুর রহমান চৌধুরী বাবু, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল লতিফ মোল্লা, আতাউর রহমান মোল্লা প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন আব্দুর রাজ্জাক কলেজের প্রভাষক উবায়দুল হক।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়