সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৬ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ২১ ছাড়িয়েছে

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ১০:৩৭ পূর্বাহ্ণ | 44 বার

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ২১ ছাড়িয়েছে

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৭০ জন। নতুন করে ভেদরগঞ্জ উপজেলার ০২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি। তবে গত ১৯ সেপ্টেম্বর কোভিড-১৯ আক্রান্ত হয়ে রাজধানীর ধানমন্ডি পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে শরীয়তপুর সদর উপজেলার ০১ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নড়িয়া উপজেলার ০১ জন মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২১ জনে।

বুধবার ২৩ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। জেলায় মোট ৮ হাজার ১৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৮ হাজার ৭০ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৬৭ জন, জাজিরায় ১৮২ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২১৪ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২১৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৭০ জন।

২৩ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৫৩ জন, জাজিরায় ১৫১ জন, নড়িয়ায় ২০৫ জন, ভেদরগঞ্জে ১৯৪ জন, ডামুড্যায় ১৬৯ জন ও গোসাইরহাটে ২০১ জন। মোট সুস্থ ১৫৭৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৭৮ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ১০ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২১ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়