রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে জটিল রোগী ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক প্রদান

শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ | 39 বার

শরীয়তপুরে জটিল রোগী ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক প্রদান

শরীয়তপুরে বিভিন্ন জটিল-কঠিন রোগী ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

সমাজ সেবা অধিদপ্তরের ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসুচির আওতায় প্রাপ্ত বরাদ্দ হতে এককালীন জেলার ১২৩ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
এছাড়া জাতীয় সমাজকল্যান পরিষদে ২০১৯-২০ অর্থবছরে আবেদনকৃত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মধ্যে ৩৬টি প্রতিষ্ঠানকে ২৪ হাজার ও ২২ হাজার করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন এসএম আব্দুল্লাহ আল মুরাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়াল ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার। এ সময় ছয় উপজেলার সমাজসেবা কর্মকর্তা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়