মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৭ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বলের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০ | ১০:০৩ পূর্বাহ্ণ | 23 বার

শরীয়তপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বলের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জ্বল আখন্দের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে শৌলপাড়া বাজারে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠণের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শৌলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন আখন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন।

শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মোস্তফা খানের সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক বেপারী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল হক খলিফা, শিক্ষা বিষয়ক সম্পাদক আলী আকবর মাষ্টার, সদস্য আব্দুর রাজ্জাক হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমির হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ফরহাদ খান, শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসীম মাদবর, উজ্জ্বল আখন্দের পরিবারের পক্ষ থেকে আক্তারউজ্জামান জুয়েল ও শৌলপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী মোসা: ফরিদা ইয়াসমিনসহ অনেকে।

এ সময় কামরুজ্জামান উজ্জ্বল আখন্দের রোগ মুক্তি কামনায় মোনাজাতে বিশেষভাবে দোয়া করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়