রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে গোসাইরহাটে মানববন্ধন

মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ | 25 বার

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে গোসাইরহাটে মানববন্ধন

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ০৭ সেপ্টেম্বর সোমবার ১০ টায় দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর হামলার প্রতিবাদে গোসাইরহাট উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ এর সামনে মানববন্ধন করেছে গোসাইরহাট উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ ও তার সন্তানেরা।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা সংসদ ও তার সন্তানেরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবী হামলাকারীদের গ্রেফতার করে, বিচারের কাঠগড়ায় প্রকৃত অপরাধির ফাসি হয়।

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার সুযোগ্য কন্যা দিনাজপুর ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম এর ওপর বর্বোরোচিত হামলার প্রতিবাদে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল, গোসাইরহাট উপজেলা শাখা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিশাল মানববন্ধন এর আয়োজন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন, গোসাইরহাট যুদ্ধকালীন কমান্ডার ইকবাল আহম্মেদ বাচ্চু ছৈয়াল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সরদার, ও অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সদস্য সচিব মামুন আর রশিদ, সদস্য আব্দুল আজিজ সহ সন্তান কমান্ডের অন্যান্য সদস্যবৃন্দ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়