শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু, মোট মৃত্যু ১৮ জন

সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ | 33 বার

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু, মোট মৃত্যু ১৮ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৮৪ জন। নতুন করে ২৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এছাড়াও নতুন করে নড়িয়া উপজেলার ০১ জনকে মৃত ঘোষণা করা হয়েছে।

রবিবার ০৬ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১৪ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৬ জন, জাজিরা উপজেলার ০২ জন, নড়িয়া উপজেলার ০৩ জন, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

জেলায় নতুন সুস্থ হওয়া ২৩ জনের মধ্যে সদর উপজেলার ১১ জন, জাজিরা উপজেলার ০৪ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও গোসাইরহাট উপজেলার ০৬ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৪২ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৭১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৬৪ জনসহ মোট ৭ হাজার ৬২৯ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬২৩ জন, জাজিরায় ১৭২ জন, নড়িয়ায় ২১৮ জন, ভেদরগঞ্জে ১৯৮ জন, ডামুড্যায় ১৬৮ জন ও গোসাইরহাটে ২০৫ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৮৪ জন।

০৬ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬১০ জন, জাজিরায় ১৩৩ জন, নড়িয়ায় ১৯৯ জন, ভেদরগঞ্জে ১৭০ জন, ডামুড্যায় ১৬৪ জন ও গোসাইরহাটে ১৯২ জন। মোট সুস্থ ১৪৬৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৯৮ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৮ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৮ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়