রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

নড়িয়ায় পরিত্যক্ত ঘরে ১০ টি ককটেল বিস্ফোরণ, আতঙ্কে এলাকাবাসী

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ১০:০২ পূর্বাহ্ণ | 28 বার

নড়িয়ায় পরিত্যক্ত ঘরে ১০ টি ককটেল বিস্ফোরণ, আতঙ্কে এলাকাবাসী

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামে একটি পরিত্যক্ত ঘরে প্রায় ১০টি ককটেল বিস্ফোরণ হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, নড়িয়া উপজেলার মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামের মৃত সালাউদ্দিন ছৈয়ালের ছেলে কামাল ছৈয়ালের একটি পরিত্যক্ত ঘরে শুক্রবার বেলা ১১ টার দিকে হঠাৎ বিকট শব্দ করে বিষ্ফোরণ ঘটে।

এলাকার লোকজন এসে দেখেন ককটেল বিষ্ফোরণ ঘটেছে। এ ঘটনায় পাশের সুমন মেল্লার পাকা ভবনের ব্যাপক ক্ষতি হয়েছে। এছাড়া ওই ঘরে থাকা একটি মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা নড়িয়া থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ওই ঘর থেকে একটি তাজা ককটেল উদ্ধার করে ও ঘরের উত্তর পাশের ডোবা থেকে ১৪ টি টেঁটা ও ৫ টি ঢাল উদ্ধার করে।

মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামের আমির হোসেন মোল্লা, খলিল ফরাজি, আজিজুল মাদবর, মোসলেম ফরাজি, হোসেন মাদবরসহ এলাকার অনেকে জানান, সকালে হঠাৎ করে বিকট শব্দ পান তারা। পরে দৌঁড়ে গিয়ে দেখেন কামাল ছৈয়ালের একটি পরিত্যক্ত ঘরে ককটেল বিষ্ফোরণ ঘটেছে। তারা জানান প্রায় ৮/১০টি ককটেল বিষ্ফোরণ হয়। এখন তাদের এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নড়িয়া থানার এসআই আবুল কালাম বলেন, একটি পরিত্যক্ত ঘরে ককটেল বিষ্ফোরণ ঘটেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ওই ঘর থেকে একটি কৌটায় লাল কসটেপ পেচানো ককটেল উদ্ধার করি ও ঘরের উত্তর পাশের ডোবা থেকে ১৪ টি টেঁটা ও ৫ টি ঢাল উদ্ধার করেছি। ওই ঘরে বিস্ফোরিত ককটেল বোমার আলামত পাওয়া গেছে। ওই ঘরে কীভাবে বোমা আসল ও এর সঙ্গে কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়