রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ১৩ জন করোনা রোগি সুস্থ হয়েছে

শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ | 30 বার

শরীয়তপুরে আরো ১৩ জন করোনা রোগি সুস্থ হয়েছে

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৫৯ জন। নতুন করে সুস্থ ঘোষনা করা হয়েছে ১৩ জনকে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বৃহস্পতিবার ০৩ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ১৩ জনের মধ্যে ভেদরগঞ্জ উপজেলার ০৩ জন, ডামুড্যা উপজেলায় ০৫ জন ও গোসাইরহাট উপজেলায় ০৫ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৬০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৫২৩ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬১৩ জন, জাজিরায় ১৬৭ জন, নড়িয়ায় ২১৩ জন, ভেদরগঞ্জে ১৯৬ জন, ডামুড্যায় ১৬৭ জন ও গোসাইরহাটে ২০৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৫৯ জন।

০৩ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৯৯ জন, জাজিরায় ১২৯ জন, নড়িয়ায় ১৯৯ জন, ভেদরগঞ্জে ১৬৫ জন, ডামুড্যায় ১৬৪ জন ও গোসাইরহাটে ১৮৬ জন। মোট সুস্থ ১৪৪২ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১০০ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৭ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়