রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

নড়িয়ায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশী আমেরিকান সোসাইটি(বিএএস)

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ | 30 বার

নড়িয়ায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশী আমেরিকান সোসাইটি(বিএএস)

বন্যা দুর্গত ও করোনাভাইরাসে ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেয়ে কর্মহীন হয়ে পড়েছেন। বিধবা, প্রতিবন্ধী, গরিব, দুস্থ ও অসহায় পরিবারের খাবার সঙ্কট দেখা দিয়েছে।

এ অবস্থায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের দুই শতাধিক বিধবা, প্রতিবন্ধী, গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশী আমেরিকান সোসাইটি (বিএএস)।

রোববার (৩০ আগস্ট) দুপুর ১ টার দিকে নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের সামনের মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে চাল, ডাল, তেল, সাবান ও ন্যুডলস।

খাদ্য সহায়তা পাওয়া চামটা এলাকার আব্দুল আউয়াল, দিনারা এলাকার ফাহিমা বেগম জানান, বন্যা ও করোনাভাইরাসের কারণে ঘরবন্দি। ঘরে খাবার নেই। যুক্তরাষ্ট্রপ্রবাসী ইলিয়াস এম সিকদার ও শওকত সিকদার আমাদের খাদ্য সহায়তা দিয়ে সহযোগিতা করেছেন। আল্লাহ তাদের ভালো রাখুক।

এডভাইজারী কাউন্সিল মেম্বার অব বিএএস ইলিয়াস এম সিকদার ও পুরান দিনারা হাট বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. শওকত সিকদার বলেন, নিজ জন্মভূমি চামটা এলাকার অসহায় মানুষের সামান্য সহযোগিতা করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। বিধবা, প্রতিবন্ধী, গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখব। বন্যা ও করোনাভাইরাসের কারণে দেশের সঙ্কটময় সময় বিত্তবানদের ত্রাণ নিয়ে এগিয়ে আসা উচিত।

ত্রাণ বিতরণের সময় শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কবি মৃধা এ আজম, চামটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন রাড়ী, সমাজ সেবক বাবুল শিকদার, ডা. হুমায়ন কবীর সিকদার প্রমূখ উপস্থিত ছিলেন। সার্বিক সহেযোগিতা করেন চামটা ইউনিয়ন যুব গোষ্ঠী।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়