রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ২০ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ২৯ জন সুস্থ, মোট সুস্থ ১৩২৮ জন

বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | ১০:২৮ পূর্বাহ্ণ | 36 বার

শরীয়তপুরে আরো ২৯ জন সুস্থ, মোট সুস্থ ১৩২৮ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫০১ জন। নতুন করে সুস্থ ঘোষনা করা হয়েছে ২৯ জনকে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বুধবার ২৬ আগস্ট জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ২২ জনের মধ্যে সদর উপজেলার ২০ জন, জাজিরা উপজেলার ০২ জন, নড়িয়া উপজেলার ০৪ জন ও গোসাইরহাট উপজেলার ০৩ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের নতুন কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৪৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৩৪১ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৫৯৪ জন, জাজিরায় ১৫৭ জন, নড়িয়ায় ২০৬ জন, ভেদরগঞ্জে ১৮৩ জন, ডামুড্যায় ১৬৫ জন ও গোসাইরহাটে ১৯৬ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫০১ জন।

২৬ আগস্ট পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৫৭ জন, জাজিরায় ১১৯ জন, নড়িয়ায় ১৯৩ জন, ভেদরগঞ্জে ১৫১ জন, ডামুড্যায় ১৪২ জন ও গোসাইরহাটে ১৬৬ জন। মোট সুস্থ ১৩২৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১৫৭ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৪ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৬ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়