শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরের পালং ইউনিয়নে ৪৫তম জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ইকবাল হোসেন অপু এমপি

মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | ১০:২৯ পূর্বাহ্ণ | 56 বার

শরীয়তপুরের পালং ইউনিয়নে ৪৫তম জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরের পালং ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

সোমবার ২৪ আগস্ট দুপুর ১ টার দিকে পালং ইউনিয়ন কার্যালয় প্রাঙ্গণে পালং ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী অঙ্গসংগঠণের আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভা, দোয়া ও গণভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু। আলোচনা সভায় ইকবাল হোসেন অপু এমপি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামীলীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিল। যিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছেন এবং উন্নত বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করছেন। শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আওয়ামীলীগ শক্তিশালী হবে। আওয়ামীলীগ শক্তিশালী হলে, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

পালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সুলতান হোসেন মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পালং ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন দেওয়ানের পরিচালনায় এবং জেলা ছাত্রলীগ নেতা সোহেল খন্দকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, সদর উপজেলা আওয়ামীলীগ সদস্য এডভোকেট এমদাদ হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আব্দুস সালাম, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, পালং ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম খন্দকার, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ।

দোয়া ও মোনাজাতে ১৫ আগষ্টে শহীদদের স্মরণ করে তাদের জন্য দোয়া ও মাগফিরাত কামনা করা হয়। এছাড়া আওয়ামীলীগের কল্যাণ কামনা করা হয়।

গণভোজে পালং ইউনিয়নের আওয়ামীলীগ কর্মীদের অংশগ্রহণ ও খিচুরি আপ্যায়নের মধ্য দিয়ে শেষ হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়