মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৭ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

গোসাইরহাটে ম্যাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন

বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০ | ৯:৫৪ পূর্বাহ্ণ | 39 বার

গোসাইরহাটে ম্যাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ‘‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ০৪ আগস্ট সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হুসাইন।

মাসব্যাপী গোসাইরহাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা পরিষদ চত্বর, স্বাস্থ্য কমপ্লেক্স ও সড়কের দুইপাশে ফলদ, বনজ ও সৌন্দর্য বর্ধনকারী বিভিন্ন ফুলের গাছ রোপণ করা হবে জানিয়েছেন সংঠনের প্রধান উপদেষ্টা মো. ইব্রাহিম ফারুক ও সাধারণ সম্পাদক খুরশিদ জাহান কুসুম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান শেখ আবুল খায়ের, কৃষি কর্মকর্তা কল্যান কুমার সরকার, প্রকৌশলী দশরথ কুমার বিশ্বাস, গোসাইরহাট প্রেস ক্লাবের সভাপতি মাস্টার গিয়াস উদ্দিন খান, সংগঠনের সদস্য আবু জাফর মো. সালেহ শিমুল, আতাউর রহমান সোহেল, মোয়াজ্জেম উজ্জল, আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

তারা আরও জানান, স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন (ইউজিএফ) প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম ও মানবতার সেবায় কাজ করে আসছে। এ বছর এপ্রিল ও মে মাসে ধারাবাহিকভাবে সংগঠনটি ১৮০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করেছে। এর আগে গত বছরও ১৫০০ মানুষের মধ্যে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি সফলতার সাথে পালন করেছে। সংগঠনটি গোসাইরহাটের কল্যাণে শিক্ষা, স্বাস্থ্য, মাদকমুক্ত সমাজ, রক্তদান, বাল্য বিবাহ রোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকাÐ পরিচালনা করে আসছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মো. ইব্রাহিম ফারুক ও সাধারণ সম্পাদক খুরশিদ জাহান কুসুম।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়