মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৭ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে কাজী মোয়াজ্জেম হোসেন পরিবারের করোনা মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে স্বেচ্ছাসেবক লীগ

বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০ | ৯:৫০ পূর্বাহ্ণ | 38 বার

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন সহ তার পুরো পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত। তাদের রোগমুক্তি কামনায় শরীয়তপুর জেলা নড়িয়া থানা বিঝারী ইউনিয়নের উদ্যোগে ০৪ আগস্ট মঙ্গলবার বিকেল ৪ টায় নওগাঁ মুন লাইট কিন্ডারগার্ডেন-এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিঝারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নাল হাওলাদারের সভাপতিত্বে ও ইউসুফ চৌকিদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালাম (ভিপি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জাকির হোসেন খান ডিকেন এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মালেক হোসেন অপু।

নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন, স্ত্রী, দুই কন্যা ও শিশু পুত্র সহ পুরো পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তিনি করোনা ভাইরাস সংকটে সন্মুখ সারিতে থেকে মানুষের সেবায় নিয়োজিত ছিলেন।

নেতৃবৃন্দ আরো বলেন, কাজী মোয়াজ্জেম হোসেন শরীয়তপুরের কৃতি সন্তান। তিনি বঙ্গবন্ধু’র আদর্শের একজন সৈনিক। ইতিমধ্যে স্বেচ্ছাসেবক লীগের গুরুত্বপূর্ণ পদে যোগ্যতার সাথে কাজ করে জননেত্রী শেখ হাসিনা’র দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হয়েছেন। আমরা তার এবং পরিবারবর্গের দ্রæত আশু রোগমুক্তি কামনা করছি।

আরো বক্তব্য রাখেন, বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীল মোহাম্মদ শেখ, বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জলুর রহমান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খন্দকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসির দেওয়ান, মোকলেস শেখ, ইব্রাহীম, দীন ইসলাম, মেহেদী বেপারী, বিঝারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা শ্যামল বাছার, মজিবুর তালুকদার প্রমুখ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়