মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ ইং, ২৭ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১১ আগস্ট, ২০২০ ইং

নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে ঈদ উপহার বিতরণ করেন বিল্লাল সিকদার

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ১০:৩৬ পূর্বাহ্ণ | 27 বার

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভার বন্যা প্লাবিত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নৌকা যোগে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার বিতরণ করেন পৌরসভা আওয়ামী লীগ নেতা বিল্লাল সিকদার।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বৈশাখী পাড়া, ছৈয়াল পাড়া, প্রেমতা এলাকার ৩০০ বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহারের মধ্যে সেমাই, চিনি, নুডলস, ডাল সহ বিভিন্ন পণ্য দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভা ১ নং আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাহীন খান, আওয়ামী লীগ নেতা বারেক ছৈয়াল, ইব্রাহিম বেপারী সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বন্যায় পানি বন্দি বারেক ছৈয়াল ঈদ সামগ্রী পেয়ে বলেন, বন্যার কারনে আজ আমরা পানি বন্দি। বিল্লাল সিকদার আজ আমাদের ঈদ উপলক্ষে সেমাই চিনিসহ মালামাল দেওয়ায় বড় উপকার হয়েছে। এই সেমাই চিনি না পেলে হয়তোবা আমাদের এবার ঈদ করা হতো না। তিনি আরো বলেন, করোনা মহামারির সময় সে আমাদের চাউল, ডাল, তেল দিয়ে সহযোগিতা করেছে।

বিল্লাল সিকদার বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় ৩০০ পরিবারের মাঝে সেমাই, চিনি, নুডলস ও ডাল বিতরণ করি। তিনি আরো বলেন, কোভিড-১৯ করোনা মহামারি দুর্যোগরে সময়ও আমি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়