মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ ইং, ২৭ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১১ আগস্ট, ২০২০ ইং

বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে : পানি সম্পদ উপমন্ত্রী

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ | 43 বার

বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে : পানি সম্পদ উপমন্ত্রী

এই করোনা সংকট স্বাভাবিক না হতেই আবার শুরু হয়েছে দেশব্যাপী বন্যা। কিন্তু একটি বিষয় বিশেষভাবে লক্ষনীয় যে দু’টি সংকট এক সাথে মোকাবেলা করতে গিয়েও সরকার অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের কোন মানুষ না খেয়ে কষ্ট পাচ্ছে না। আর বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন তারা কোন চক্রান্ত করেই সফল হবে না। উপমন্ত্রী সোমবার ২৭ জুলাই সুরেশ^র-ভেদরগঞ্জ, ডামুড্যা-গোসাইরহাট-চরমনপুরা সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন।

ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ প্রকল্পের আওয়তায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১১ কোটি ৭৭ লক্ষ ১৫ হাজার টাকা ব্যয়ে ৯০৫০ মিটার সড়কটি বাস্তবায়ন করছে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরজী, উপজেলা প্রকৌশলী মো: শাহাবুদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়িসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরে উপমন্ত্রী তার মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে পর্যায়ক্রমে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বন্যা দুর্গত অস্বচ্ছল ৫ হাজার ৫ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন। শরীয়তপুরের নড়িয়া উপজেলা ঘরিষার ইউনিয়নের বাংলাবাজার এলাকার বন্যার্ত মানুষের মাঝে এসব শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী হিসেবে ডাল, লবন, তেল, আলু ইত্যাদি উপকারভোগীদের হাতে তুলে দেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। এ সময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য এনায়েত উল্লাহ মুন্সীসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাড়ী লুিঙ্গ ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপমন্ত্রী বলেন, বন্যার্ত মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশমত বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা প্রশংসনীয় ভাবে কাজ করছেন। করোনা পরিস্থিতির মধ্যেই আরেকটি দুর্যোগ বন্যা মোকাবেলায় একবুক পানি সাঁতরিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। সত্যিই আমরা মানবতার মা শেখ হাসিনার কর্মি হয়ে মানব সেবা করতে পারায় গর্ববোধ করি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়