মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ ইং, ২৭ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১১ আগস্ট, ২০২০ ইং

খালেদা জিয়া ও তার পরিবার দুর্নীতি ও সন্ত্রাসে বিশ্ব চাম্পিয়ন : শরীয়তপুরে পানি সম্পদ উপমন্ত্রী

মঙ্গলবার, ২১ জুলাই ২০২০ | ৯:৫০ পূর্বাহ্ণ | 48 বার

খালেদা জিয়া ও তার পরিবার দুর্নীতি ও সন্ত্রাসে বিশ্ব চাম্পিয়ন : শরীয়তপুরে পানি সম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি ও খালেদা জিয়া ক্ষমতায় থাকতে দূর্নীতিতে বার বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। ক্ষমতায় থাকলে লুটপাত-দূর্নীতি, অর্থ পাচার করে আর বিরোধী দলে থাকলে আগুন সন্ত্রাস করে। এখন আন্দোলনে ব্যর্থ হয়ে এসিরুমে বসে শব্দ বোমা মারে। দূর্যোগে মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার আওয়ামীলীগের বিরুদ্ধে গুজব ও অপ-প্রচার ছড়াতে ব্যস্ত থাকে। এই হলো বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির রাজনীতি। আর একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে।

সোমবার (২০ জুলাই) শরীয়তপুরের নড়িয়া শহীদ মিনারে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে নড়িয়া ও জাজিরায় পদ্মার ডানতীর রক্ষা প্রকল্প পরিদর্শন ও ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন পানি সম্পদ উপমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোশারফ হোসেন, তোফায়েল আহমেদ, চীফ ডিজাইন হারুন অর রশিদ, প্রকল্প পরিচালক আব্দুল হেকিম, নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, আওয়ামীলীগ নেতা জহির সিকদার, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল সিকদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।

এনামুল হক শামীম এমপি বলেন, মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মন্ত্রীপরিষদসহ সকল নেতাকর্মী মানবতার পাশে কর্মীর মত কাজ করে যাচ্ছে। পানি এখন কমতে শুরু করবে। নদীভাঙ্গন-বন্যার্তদের পাশে আমরা ছিলাম, এখনো আছি। তারেক জিয়া লন্ডনে বসে আছে, তারা দুর্যোগে মানুষের পাশে নাই। বাংলাদেশের একটি মানুষ না খেয়ে থাকুক, তিনি সেটা চান না। করোনা দুযোর্গে বাংলাদেশের কোথাও একটি মানুষ না খেয়ে থাকার খবর মেলেনি

উপমন্ত্রী বলেন, অপরাজনীতি আর সন্ত্রাসী কর্মকান্ডের জন্য জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। এখন করোনা সংকটে মানুষের অসহায়ত্ব নিয়ে অপ্রচার চালিয়ে তারা জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁািড়য়েছে।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনা খাবারসহ প্রায় ৬০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

এছাড়া সুরেশ্বরের দরবার শরীফ বাঁধ এলাকার প্রায় ২০০ মিটার নদীভাঙ্গনে ঝুঁকিপূর্ণ জায়গার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পরিদর্শন করেন তিনি। এ সময় এনামুল হক শামীম এমপি বলেন, নড়িয়ায় সার্ভে করে ঝুঁকিপূর্ণ জায়গা চিহ্নিত করা হচ্ছে। গতকাল খবর পেলাম এই জায়গাটা ঝুঁকিপূর্ণ, তাই পানি উন্নয়ন বোর্ডের ডিজাইন চীফসহ সংশ্লিষ্ট সকলকে নিয়ে পরিদর্শন করলাম। এর সমাধানে এখানে বসেই পরিকল্পনা করা হয়েছে এবং নির্দেশনা দেয়া হয়েছে। নড়িয়াকে ঝুঁকিমুক্ত রাখতে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ নির্দেশনাসহ যা যা সম্ভব সবই করবো।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়