সোমবার, ৩ আগস্ট, ২০২০ ইং, ১৯ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ৩ আগস্ট, ২০২০ ইং

আইজিপি’র সাথে ভিডিও কনফারেন্সে শরীয়তপুর পুলিশ সুপার

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৯:৫৬ পূর্বাহ্ণ | 42 বার

আইজিপি’র সাথে ভিডিও কনফারেন্সে শরীয়তপুর পুলিশ সুপার

পবিত্র ঈদ-উল-আযহা-২০২০ উদযাপন ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থাপনা সংক্রান্তে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর সাথে ভিডিও কনফারেন্স যুক্ত হয় শরীয়তপুর জেলা পুলিশ।

১৫ জুলাই বুধবার পুলিশ হেডকোয়াটার্স হতে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সাথে পবিত্র ঈদ-উল-আযহা-২০২০ উদযাপন ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থাপনা সংক্রান্তে এবং করোনা পরিস্থিতি মোকাবেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা ও বিভিন্ন বিষয় সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

উক্ত ভিডিও কনফারেন্সে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর রহমান, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার, পিপিএমসহ অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়