সোমবার, ৩ আগস্ট, ২০২০ ইং, ১৯ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ৩ আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে অসহায়দের মাঝে ইকবাল হোসেন অপু এমপি’র চেক হস্তান্তর

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৯:৩৮ পূর্বাহ্ণ | 48 বার

শরীয়তপুরে অসহায়দের মাঝে ইকবাল হোসেন অপু এমপি’র চেক হস্তান্তর

শরীয়তপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘বিশেষ উপহার’ প্রধানমন্ত্রীর তহবিল থেকে দুঃস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদান বাবদ মঞ্জুরিকৃত আর্থিক চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে শরীয়তপুর শহরের চৌরঙ্গী এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু ওই চেক বিতরণ করেন। সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, শরীয়তপুরের পালং-জাজিরার ১২১ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে এই পর্যন্ত মোট ৫৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ ৪৪ জনকে ১৩ লাখ টাকা টাকার চেক বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে বাংলাদেশের মানুষ তিন বেলা পেট ভরে খেতে পায় এবং শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়। তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার।

চেক বিতরণ অনুঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য মো. আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র মো. বাচ্চু বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন নিপু, মো. জামাল হোসেন ফকির, জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সালাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিকুল ইসলাম বাবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে জেলার ৪৪ জন অসহায়কে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দুঃস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদান বাবদ মঞ্জুরিকৃত আর্থিক প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের ১৩ লাখ টাকার চেক প্রদান করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়