বুধবার, ১২ আগস্ট, ২০২০ ইং, ২৮ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ জনকে ৫ হাজার ৯০০ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ১:০৬ অপরাহ্ণ | 39 বার

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ জনকে ৫ হাজার ৯০০ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে

কোভিড-১৯ প্রতিরোধে পৌরসভার ১ ও ৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা করাসহ সরকারি আদেশ অমান্য করার দায়ে ১৫ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৭ হাজার ৯০০ টাকা অর্থদন্ড জরিমানা আরোপ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ। মঙ্গলবার ২৩ জুন সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত এই মোবাইল কোর্ট পরিচালিত হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের স্যারের নির্দেশে প্রতিদিনের নেয় সদর উপজেলার বিভিন্ন এলাকায় করোনা প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১৫ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার ৯০০ টাকা অর্থদন্ড আরোপ করা হয়েছে। দোকান, শপিংমল বিকাল ৪ টার মধ্যে বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়।

সদর উপজেলার রোভার স্কাউটসের ৫ সদস্যের একটি দল এ সব কাজে সহযোগিতা করেন। এ সময় পারস্পরিক দূরত্ব অন্যূন ৩ ফুট বজায় রাখতে এবং স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হয়। এই সচেতনতা বৃদ্ধি ও মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন পালং মডেল থানা পুলিশ। প্রত্যেকদিন এ অভিযান অব্যাহত রাখা হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়