যুবলীগ জাতীয় কংগ্রেসের খাদ্য উপকমিটিতে শরীয়তপুরের জুয়েল

যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস-এর খাদ্য উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা নেতা শরীয়তপুরের কৃতি সন্তান মোহাম্মদ আক্তারুজ্জামান জুয়েল।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস ২০১৯ এর খাদ্য উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব অর্পণ করায় কেন্দ্রীয় আ’লীগ নেতা মোহাম্মদ আক্তারুজ্জামান জুয়েল খাদ্য উপ-কমিটির আহ্বায়ককে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন এবং সম্মেলন সফল ও সার্থক করার জন্য সবার নিকট দোয়াও কামনা করেন তিনি।
মোহাম্মদ আক্তারুজ্জামান জুয়েল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পাঠাগার সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, ৭৫ এর ঘাতক নিমূর্ল কমিটি, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ছিলেন। এছাড়া ১৯৯৮ সালের ২৩ শে এপ্রিল ছাত্রদল ও ছাত্রশিবির এর হামলায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসে এ নেতা। সাথে থাকা ছাত্রলীগ এর কেন্দ্রীয় সদস্য পার্থ প্রতিম আচার্য গুলিবিদ্ধ হয়ে মৃত্যু বরণ করেন। যখন পার্থ প্রতিম আচার্য আজকের কাগজে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ছিলেন ঐ সময় দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট আজকের কাগজের শরীয়তপুর জেলা প্রতিনিধি ছিলেন। মোহাম্মদ আক্তারুজ্জামান জুয়েল বর্তমানে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্বে আছেন। তার পিতা আলহাজ্ব আলিউজ্জামান মীরমালত রাজনগর ইউপি’র বারবার নির্বাচিত সফল সাবেক চেয়ারম্যান।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments