আজ বুধবার | ২১ আগস্ট, ২০১৯ ইং
| ৬ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : বিকাল ৩:৩০

মেনু

শরীয়তপুরে পদ্মা নদী ভাংগন রক্ষা হ‌বেঃ ঠিকাদার মোরশেদ আলম এমপি

শরীয়তপুরে পদ্মা নদী ভাংগন রক্ষা হ‌বেঃ ঠিকাদার মোরশেদ আলম এমপি

ন‌ড়িয়া সংবাদদাতা
রবিবার, ১৪ জুলাই ২০১৯
৯:৩২ পূর্বাহ্ণ
23 বার

শরীয়তপুরের নড়িয়া পদ্মার ভাঙ্গন রক্ষার কাজ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ। গতকাল শনিবার বিকালে ঠিকাদারি কাজ দেখতে গিয়েছিলেন বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি।

নোয়াখালী ২ আসনের এমপি ও ঠিকাদার বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান অালহাজ মোরশেদ আলম বলেছেন, শরীয়তপুরের পদ্মা নদীর ভাঙন রোধে বেঙ্গল গ্রুপ প্রস্তুত রয়েছে। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মত শরীয়তপুরের জাজিরা নড়িয়ার ডানতীর রক্ষা প্রকল্পের কাজ করা হচ্ছে। আসন্ন বর্ষা মৌসূমে ভাঙনের হাত থেকে রক্ষা পাবে শরীয়তপুর বাসী।

তিনি শরীয়তপুরের ভাঙন কবলিতদের আতংকিত না হওয়ার আহবান জানান। প্রায় এগারশত কোটি টাকা ব্যয়ে শরীয়তপুরের জাজিরা ও নড়িয়া উপজেলার ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অবস্থা ও অগ্রগতি পরিদর্শন শেষে বিকাল নদী ভাঙ্গন কবলিত কেদারপুর এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ভাঙন রোধে নদী ড্রেজিং চলছে। পদ্মার পানি বৃদ্ধি পাওয়ায় ছোট ড্রেজার ডুবো চর খনন করতে না পারায় আরো একটা বড় ড্রেজার আনা হবে। যাতে বর্ষার স্রোতে আঘাত না করে।

এসময় প্রকল্পের পিডি প্রকৌশলী আবদুল হেকিম, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ হাচান আলী রাড়ি, সাধারন সম্পাদক মাস্টার হাচানুজ্জামান খোকন, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ীসহ স্থানীয় আওয়ীলীগ নেতৃবৃন্দ ও প্রকল্প সংশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ‌

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments