আজ মঙ্গলবার | ২১ মে, ২০১৯ ইং
| ৭ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ রমযান, ১৪৪০ হিজরী | সময় : দুপুর ১:১১

মেনু

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়ী পর্যালোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়ী পর্যালোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বুধবার, ২৪ এপ্রিল ২০১৯
৭:২৩ অপরাহ্ণ
46 বার

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ এর ৩ দিন ব্যাপী ব্যবসায়ী পর্যালোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারে।

২য় দিন ২৪ এপ্রিল বুধবার হোটেল সী প্যালেস এ হল রুমে বেলা ১১টায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েসনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য ( সাবেক অতিরিক্ত সচিব) গকুল চাঁদ দাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ন সচিব) খলিল আহমদ ও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক ( উপ সচিব) আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক।

এসময় আরো বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ ফিন্যানসীয়াল অফিসার কাজী মোহাম্মদ ফজলুল করিম প্রমুখ।

সভাপতির বক্তব্যে বিএম ইউসুফ আলী বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি আমরা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তার কারণে আজকে আমরা এই অবস্থানে আসতে পেরেছি। সেই সাথে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই আমাদের প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনার প্রতি। যার নেতৃত্বে আমরা আজকে শুধু বাংলাদেশের উন্নয়ন নয়, আকাশ পথেও উন্নয়ন করতে পেরেছি। স্যাটেলাইট জগৎতেও আমরা ঢুকে গেছি এবং সামনে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এভাবেই উর্ধ্বমূখী হয়ে এগিয়ে যাবো। এ দেশকে ইনশাআল্লাহ স্বয়ংসম্পূর্ণ করবো। কোরআন শরীফে বলা হয়েছে তুমি তোমার নেতার আনুগত্য করো। আল্লাহর আনুগত্য কর, তোমার রাসুলের আনুগত্য কর এবং তোমার নেতার আনুগত্য কর। সুতরাং আপনি যদি আনুগত্য না করেন তাহলে বড় হতে পারবেন না। যে কোন পেশায়, যে কোন চাকুরীতে, যে কোন সেক্টরেই আপনারা বড় হতে পারবেন না।

আপনাকে শতভাগ আনুগত্য করতে হবে। কিছু মানলেন কিছু মানলেন না তাহলে খুব একটা সুবিধাজনক জায়গায় যেতে পারবেন না।

আমি আপনাদের কাছে এ কথা বলতে চাই পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর কর্মী ও কর্মকর্তারা ফাস্ট ইয়ার ভালো করতে পারে এটা প্রমানিত। আমরা কি এটাও প্রমাণ করতে পারি না ২০১৯ সালে পপুলার লাইফ নবায়নেও উন্নত করতে পারে। আপনাদের দোয়ায় আমরা এখন ইন্স্যুরেন্স কোম্পানী গুলোর মধ্যে শীর্ষে অবস্থান করতে পেরেছি, ভবিষ্যতেও পারবো ইনশাআল্লাহ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments