আজ শনিবার | ২০ জুলাই, ২০১৯ ইং
| ৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী | সময় : রাত ৯:৫৮

মেনু

শরীয়তপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশি খালেদ শওকত আলীর মতবিনিময় সভা

শরীয়তপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশি খালেদ শওকত আলীর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৮ অক্টোবর ২০১৮
৭:৫২ পূর্বাহ্ণ
141 বার

শরীয়তপুর-২ আসনের (নড়িয়া-সখিপুর) আ.লীগের মনোনয়ন প্রত্যাশি খালেদ শওকত আলী আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। শনিবার (২৭ অক্টোবর) নড়িয়ায় সাংসদ শওকত আলীর বাসভবন স্বাধীনতা ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
খালেদ শওকত আলী স্থানীয় সাংসদ শওকত আলীর ছেলে। তিনি শরীয়তপুর জেলা আ.লীগের সদস্য। বর্তমান সাংসদ শওকত আলী অসুস্থ্যতাজনিত কারণে নির্বাচন করবেন না। এ কারণে তার স্থলে খালেদ শওকত আলী এ আসনে দলীয় মনোনয়ন চাচ্ছেন।
নড়িয়া উপজেলে আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ির সভাপতিত্বে সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত মতবিনিময় সভাটি চলে।
এতে বক্তব্য রাখেন, খালেদ শওকত আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারন সম্পাদক আলাউদ্দিন ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক হাফিজ মল্লিক, প্রচার সম্পাদক মিহির চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন প্রমূখ। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগি সংগঠনের ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মিরা যোগ দেন।
সভায় আগামী জাতীয় সংসদ নিবার্চন নিয়ে আলোচনা করা হয়। নৌকা প্রতিকের পক্ষে প্রচারণা, আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার জন্য সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড মানুষের কাছে তুলে ধরার আহবান জানানো হয়।
খালেদ শওকত আলী বলেন, নৌকা প্রতিকের পক্ষে প্রচারনা চালাচ্ছি। শেখ হাসিনা সরকারে সাফল্য ও উন্নয়ন চিত্র মানুষের মাঝে তুলে ধরছি। শিঘ্রই নির্বাচনের তফসিল ঘোষনা করা হবে। নেতা-কর্মিরা যাতে নৌকা প্রতিকের পক্ষে ঐক্যবদ্ধ থাকে এ কারণে প্রায়ই তাদের নিয়ে মতবিনিময় সভা করছি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments