আজ মঙ্গলবার | ২১ মে, ২০১৯ ইং
| ৭ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ রমযান, ১৪৪০ হিজরী | সময় : দুপুর ১২:৩১

মেনু

ডামুড্যায় ইমামদের নিয়ে নাহিম রাজ্জাক এমপি’র মতবিনিময় সভা

ডামুড্যায় ইমামদের নিয়ে নাহিম রাজ্জাক এমপি’র মতবিনিময় সভা

কাগজেরপাতা প্রতিবেদক
সোমবার, ১৪ মে ২০১৮
৯:২০ অপরাহ্ণ
106 বার

পবিত্র মাহে রমজান উপলক্ষে সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহ, মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর জেলার ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলার সকল মসজিদের ইমাম ও খতিবদের নিয়ে ডামুড্যা উপজেলা চত্বরে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক। এমপি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গঠন করতে হলে ইমামদের এগিয়ে আসতে হবে। এগুলো সম্পর্কে সমাজের সকল মানুষকে সচেতন করতে করতে হবে। তাহলে সমাজ ও জাতি সুন্দর হবে।

মত বিনিময় সভায় শরীয়তপুর ইসলামিক ফউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাজিয়া আফরোজ, ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক মো. বাবলু সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর মোল্লা, ডামুড্যা পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, ডামুড্যা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার।

এ সময় শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশন ডামুড্যা উপজেলা ফিল্ড সুপারভাইজার মো. আলাউদ্দিন, ভেদরগঞ্জ উপজেলার ফিল্ড সুপারভাইজার মাসুম বিল্লাহ, স্বগত বক্তব্য রাখেন, জেলা মাস্টার টেইনার মুস্তাকিম বিল্লাহ্সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মসজিদের ইমাম ও খতিবগণ উপস্থিত ছিলেন।

সভা শেষে প্রধান অতিথির পক্ষ থেকে সকল ইমাম ও খতিবদেরকে ঈদ-উল-ফিতর উপলক্ষে পোশাক উপহার দেয়া হয় এবং সাবেক পানিসম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাকের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments